ভিডিও

 টেনিস তারকাদের নিয়ে সৌদিতে ‘কিংস স্ল্যাম’

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্রীড়াঙ্গনে সৌদি আরবের আগ্রহের ব্যাপারটা নতুন নয়। ইতোমধ্যেই ইউরোপিয়ান ফুটবলের সঙ্গে টেক্কা দিতে সকল কার্যক্রম তারা সম্পন্ন করে রেখেছে তারা। এছাড়াও গলফ, বক্সিং, রেসিং, ক্রিকেট ইত্যাদির দিকেও ব্যাপকভাবে নজর দিয়েছে দেশটি। এবার টেনিসের দিকেও অগ্রসর হচ্ছে সৌদি। যার শুরুটা হতে যাচ্ছে রাফায়েল নাদাল ও নোভাক জকোভিচদের হাত ধরে।

চলতি বছরের অক্টোবরে তারা আয়োজন করতে যাচ্ছে প্রদর্শনী টুর্নামেন্ট ‘দ্যা সিক্স কিংস স্ল্যাম’। যেখানে নাদাল-জকোভিচের পাশাপাশি দেখা যাবে পাঁচ জন গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকাকে। রিয়াদে হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশ নেবেন কার্লোস আলকারাস, দানিল মেদভেদেভ, ইয়ানিক সিনার এবং হোলগার রুন।

এর আগে দেশটির টেনিস ফেডারেশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছিল নাদালকে। তবে কখনো টেনিস ব্যাট হাতে কোর্টে নামেননি। প্রথমবার প্রদর্শনী ম্যাচে মাঠে নামা প্রসঙ্গে এই কিংবদন্তি বলেন, ‘এরই মধ্যে অন্য টেনিস খেলোয়াড়রা সেখানে খেলেছে। প্রথমবারের মতো রিয়াদে খেলার জন্য আমি মুখিয়ে আছি।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS